০২:০৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সৌদি আরবে নিহত নজরুলের মর দেহ চায় পরিবার

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ | | ৩০৯৬
, টাঙ্গাইল :

সৌদি আরবের জেদ্দায় ‘আল সমিজ সুভার’ নামে একটি দোকানে অগ্নিকাণ্ডে নিহত বাংলাদেশি নজরুল ইসলামের মর দেহ দ্রুত ফেরত চায় তার পরিবার। নিহতের খবর শোনার পর থেকেই ওই পরিবারে শুধুই আহাজারি চলছে।

জীবন-জীবিকার তাগিদে সংসারের অভাব দূর করতে সৌদি আরব পাড়ি জমায় নজরুল। নজরুল ইসলাম টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকচকিয়া হাসনগঞ্জ গ্রামের আ. মালেক মিয়ার ছেলে।

নিহতের পরিবার জানায়, প্রতিদিনের মতোই গত ১০ সেপ্টেম্বর সৌদি আরবের ‘আল সমিজ সুভার’ দোকানে নজরুল কাজ করতে যায়। ওই দোকানে বিদ্যুতের লাইন থেকে হঠাৎ আগুন লেগে নজরুলের শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়।

পরে দীর্ঘ ৭ দিন সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকে রোববার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নজরুল মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ৬ বছর আগে উন্নত জীবনের আশায় বিদেশে পাড়ি জমায় নজরুল ইসলাম। গত দেড় বছর আগে ছুটিতে এসে তিনি বিয়ে করেন। তার স্ত্রী নাম হ্যাপি আক্তার।

নজরুলের স্ত্রী হ্যাপি আক্তার জানান, তাঁর (নজরুলের) স্বপ্ন ছিল প্রবাস থেকে ফিরে এসে ব্যবসা করে পরিবারের সকলকে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু সেই স্বপ্ন আগুনে পুড়ে ছাই হয়ে গেল।

নজরুলের বাবা মালেক মিয়ার কাছে নজরুলের ব্যাপারে কিছু জানতে চাইলেই তিনি হাউমাউ করে কেঁদে ফেলেন। তিনি বলেন, নজরুলকে নিয়ে আমার অনেক স্বপ্ন ছিল। সর্বনাশা আগুন আমার সেই সাজানো সংসার ধংস করে দিল।

একই গ্রামের টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বাদল বলেন, নজরুল এলাকায় ভালো ছেলেদের মধ্যে একজন। তার পরিবারের পক্ষ থেকে লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।

এ ব্যাপারে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখী বলেন, এ ব্যাপারে এখনও সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তথ্য পেলে টাঙ্গাইলের জেলা প্রশাসকের মাধ্যমে মর দেহ আনার বিষয়ে সব ধরনের সহযোগিতা করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি