১২:০৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউপি নির্বাচন-২০১৬

সখীপুরে আ.লীগের চার বিদ্রোহীকে বহিষ্কার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ মে ২০১৬ | | ৮৮
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় আওয়ামীলীগের চার বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় বহিষ্কারের এ সিদ্ধান্ত নেওয়া হয়।

দলীয় সূত্রে জানা যায়, আগামী ২৮ মে পঞ্চম ধাপে এ উপজেলার ছয়টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলার কাকড়াজান, কালিয়া ও বহেড়াতৈল ইউনিয়নে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে চারজন বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান পদে ভোটে প্রার্থী হন।

দলীয় সিদ্ধান্ত অমান্য ও দলের শৃঙ্খলা পরিপন্থীর অভিযোগে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় উপজেলার কাকড়াজান ইউনিয়নের সদ্য আ.লীগে যোগদানকারী মো. দুলাল হোসেন, কালিয়া ইউনিয়নে দলটির উপজেলা কমিটির সদস্য মো. জামাল মিয়া, একই ইউনিয়নের উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাস সাইফ ও বহেড়াতৈল ইউনিয়নে দলটির উপজেলা কমিটির সদস্য গোলাম ফেরদৌসকে দল থেকে বহিস্কার করা হয় ।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শওকত সিকদার ওই চার বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি