০৩:২০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংবাদিক অনুপমের পিতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ সেপ্টেম্বর ২০১৭ | | ৮৩
, টাঙ্গাইল :

সাংবাদিক ইফতেখারুল অনুপমের পিতা আলহাজ্ব এ কে এম আব্দুল হামিদ ফরিদ ইন্তেকাল করেছেন (ইন্নানিল­াহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

১৬ সেপ্টেম্বর শনিবার বিকাল সোয়া চারটায় শহরের কলেজ পাড়া নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি....রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

জীবদ্দশায় উনি টাঙ্গাইল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, কলেজ পাড়া মির্জাবাড়ি নুরানী মসজিদের সাবেক সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়াবিদ ছিলেন।

তিনি দীর্ঘদিন যাবৎ ব্রেন টিউমার ও ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার বাদ এশার টাঙ্গাইল বেবীস্ট্যান্ড মাদ্রাসা মসজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত শেষে টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সম্পাদক কাজী জাকেরুল মওলা, দৈনিক আজকের দেশবাসী পরিবার, টাঙ্গাইল২৪.কম পরিবার ও বংশাই পরিবারসহ সকল সাংবাদিক গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি