১০:৩৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যার্তদের আর্থিক সাহায্য প্রদান

আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের মানববন্ধন

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৭ সেপ্টেম্বর ২০১৭ | | ১৬৭
, টাঙ্গাইল :

ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি) টাঙ্গাইল উপকেন্দ্রের উদ্যোগে মানববন্ধন ও বন্যা দূর্গতদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

শনিবার দিনব্যাপী এসব কর্মসূচি পালন করা হয়।

সকালে মিয়ানমারে রোহিঙ্গাদের হত্যা ও অমানবিক নির্যাতন বন্ধ, বাংলাদেশে আসা রোহিঙ্গাদের সম্মানে ফিরিয়ে নেয়া এবং তাদের পক্ষে বিশ্ব জনমত সৃষ্টির লক্ষ্যে টাঙ্গাইল এলজিইডি ভবনের সামনে মানববন্ধন করা হয়।

পরে টাঙ্গাইলের মাহমুদনগর ইউনিয়নের ২শত ২৫টি বন্যা দূর্গত পরিবারের মধ্যে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

আর্থিক সাহায্য হিসেবে প্রত্যেক পরিবারকে ১ হাজার ২শত টাকা করে প্রদান করা হয়। এছাড়া সকালে টাঙ্গাইল এলজিইডি ভবনের সভাকক্ষে আইইবি ঢাকা কেন্দ্রের নেতৃবৃন্দের সাথে আইইবি টাঙ্গাইল উপ-কেন্দ্রের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোঃ আতাউল মাহমুদ, সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ জিকরুল হাসান, আইইবি ঢাকা কেন্দ্রের ভাইস চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মিয়া ও সম্মানি সম্পাদক আমিনুর রশীদ চৌধুরী (মাসুদ), টাঙ্গাইল উপকেন্দ্রের সভাপতি প্রকৌশলী মোঃ আনোয়ারুল ইসলাম, আইইবি সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মুসলিম উদ্দিন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান ও এ. কে. এম. আয়াতুল­াহ হোসনে আসিফসহ টাঙ্গাইল পলিটেকনিক, সড়ক ও জনপদ অধিদপ্তর এবং আইইবি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবুন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আইইবি টাঙ্গাইল উপকেন্দ্রের সাধারন সম্পাদক ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার মোঃ ইকবাল মাহমুদ।

আর্থিক সাহায্য পেয়ে উচ্ছ¦াস প্রকাশ করেন বন্যার্তরা। তারা বলেন, বন্যায় আমাদের ফসলি জমিসহ অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। এখন আমরা অসহায় অবস্থায় দিনাতিপাত করছি। আমাদের এ অসহায় ও কঠিন সময়ে সহযোগীতা করার জন্য কৃতজ্ঞতা জানাই।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি