০৭:৩১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ’লীগের দুই গ্র“পের পাল্টাপাল্টি সমাবেশ

হামিদপুরে ১৪৪ ধারার জারি

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০১৭ | | ৩১২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ড এলাকায় একই জায়গায় স্থানীয় সংসদ সদস্য আমানুর রহমান খান রানা গ্র“প ও উপজেলা আওয়ামী লীগের লেবু গ্র“প পাল্টাপাল্টি সমাবেশের ডাক দেয়ায় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে।

শুক্রবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত হামিদপুর বাসস্ট্যান্ড এলাকাসহ আশপাশের এলাকায় সকল প্রকার সভা সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন।

জানা যায়, ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ড চত্বরে রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদ ও আমানুর রহমান খান এমপির মুক্তির দাবিতে সমাবেশের ডাক দেন রানা এমপির সমর্থকরা। একই স্থানে একই সময়ে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. শহিদুর রহমান লেবু গ্র“প রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে সমাবেশর ডাক দেয়। এতে উভয় গ্র“পের মধ্যে উত্তেজনা বিরাজ করে।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন শুক্রবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত হামিদপুর বাসস্ট্যান্ড এলাকাসহ আশপাশের এলাকায় সকল প্রকার সভা সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, একই স্থানে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় ঐ এলাকার শান্তি শৃংখলা বজায় রাখতেই প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি