০২:১৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যার্তদের মাঝে ইতালি প্রবাসীদের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০১৭ | | ৫৫
, টাঙ্গাইল :

অসহায়, দুস্থ ও বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা করেছে ইতালি প্রবাসী রোম শহরের টাঙ্গাইল জেলা সমিতি।

শুক্রবার সকালে টাঙ্গাইলসহ বাংলাদেশের সকল অসহায় ও বন্যার্তদের জন্য দোয়া করা হয়। পরে টাঙ্গাইল সদর উপজেলার পৌর এলাকার ৩শ’ ও কাকুয়া ইউনিয়নের অসহায় ২শ’ বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী চাল, ডাল, সেমাই, দুধ, চিনি প্যাকেজ জাত করে বিতরন করা হয়।

ইতালির রোম শহরের টাঙ্গাইল জেলা সমিতির আহŸায়ক ও টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরন প্রধান অতিথি উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

টাঙ্গাইল জেলায় ত্রাণ সামগ্রী বিতরনে বাংলাদেশের অন্যান্য জেলার বসবাসরত্ব ইতালি প্রবাসীরা এতে সহযোগিতা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইতালি প্রবাসী টাঙ্গাইল জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক মির্জা আব্বাস সালাম পিন্টু, কাকুয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি