১১:৪২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে বিএনপি’র ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

| টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০১৭ | | ২০৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে দলীয় কার্যালয়ে আলোকস্বজ্জা করণ, কেককাটা, মিষ্টি বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা মধ্যদিয়ে বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে সদরের বংশাই রোডে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক, মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী।

মির্জাপুর পৌর বিএনপি সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এ অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ, সহ সভাপতি আব্দুল কাদের সিকদার, উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ফরিদ মিঞা প্রমুখ।

এর আগে ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩৯টি মোমবাতি জ্বালিয়ে ৩৯ পাউন্ড ওজনের কেককাটা ও মিষ্টি বিতরণ করা হয়।

পরে বিএনপির প্রতিষ্ঠা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপি সকলস্তরের নেতাকর্মীদের জেল জুলুম ও হুলিয়া থেকে মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়। সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপি কার্যালয় আলোক স্বজ্জা করণ ও রঙ-বেরঙের বেলুন দিয়ে সাজানো হয়। অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি