০৯:০৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দূর্ঘটনায় মা মেয়েসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০১৭ | | ১২৭৩
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় মা মেয়েসহ তিন জন নিহত ও তিনজন আহত হয়েছে।

শুক্রবার পৃথক এ দু’টি দূর্ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে দিকে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক টাঙ্গাইল সদর উপজেলার বাসাইল লিংক রোড়ে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি’র সাথে মুখোমূখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই সিএনজি যাত্রী এক শিশু মারা যায়। এসময় গুরুতর আহত হয় শিশুটির বাবা-মা।

পরে পুলিশ আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটির মাকে মৃত ঘোষনা করে। বাবা হাসপাতালে ভর্তি রয়েছে।

এদিকে, বেলা ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের চরপাড়া বাইপাস এলাকায় উত্তরবঙ্গগামী একটি ট্রাক ও ঢাকাগামী একটি লেগুনার মূখোমূখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই লেগুনা চালক নিহত হয়। এসময় আহত হয়েছে আরো ২জন। পরে পুলিশ আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি