১২:২৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ক্লাব আবর্তন ৯৯ এর ত্রান বিতরণ ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৬ আগস্ট ২০১৭ | | ১৫৯০
, টাঙ্গাইল :

“নিবেদিত প্রাণ, আছে বন্যার্তের পাশে নিয়ে ত্রাণ” শ্লোগানে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৯ ব্যাচের প্রাণের ঠিকানা "ক্লাব আবর্তন ৯৯" এর উদ্যেগে বন্যা কবলিত এলাকায় ত্রান বিতরণ ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ইছাপাশা ও নেয়ার গাছা গ্রামে প্রায় পাচঁ শতাধিক বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

পরে চৌবাড়িয়ার রশীদ খান বাজারে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনিং অনুষ্ঠিত হয়।

সেখানে প্রায় এক হাজার মহিলা, পুরুষ, শিশু ও বৃদ্ধকে ফ্রি চিকিৎসা প্রদানসহ ব্যবস্থাপত্র অনুযায়ী বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইনিং পরিচালনা করেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা : সামিউর রশীদ, ডা: মো. শফিকুল ইসলাম (সজীব) ও ডা: অমিত সোম।

এছাড়া ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান মারুফ, "ক্লাব আবর্তন ৯৯" এর যুগ্ম আহŸায়ক রায়হান ইমন, কোষাধ্যক্ষ পনির বাবু, সদস্য শাহ আজিজ বাপ্পী, সজীব রহমান, রিপন, মাসুদ করিম, মাওলানা হাসনাত, পিন্টু, আরিফ, রাজীব, সোহেল, শিবলী, মহিউদ্দীন, তাজ, নীল কমল, আল-আমিন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি