১০:৫৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলের সাথে জামাপুরের ট্রেন ও সড়ক যোগাযোগ বন্ধ

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ | | ৮০৯০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সাথে জামালপুরের ট্রেন ও সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। বুধবার দুপুর থেকে ট্রেন ও বৃহস্পতিবার থেকে সড়ক পথে এই যোগাযোগ বন্ধ হয়ে যায় বলে জানা গেছে।

জানা গেছে, যমুনার পানি ব্যাপক বৃদ্ধি পাওয়ায় বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের সরিষাবাড়ি উপজেলার কালিবাড়ি এলাকায় রেললাইনের উপর পানি উঠে গিয়ে যোগাযোগ বন্ধ হয়ে যায়। এছাড়াও বৃহস্পতিবার তারাকান্দির কাউয়ামারা এলাকা ভেঙে রেললাইনে পানি প্রবেশ করেছে। এতে করে তারাকান্দি-টাঙ্গাইলের সাথে সকল ধরনের যানবাহন চলাচল বৃহস্পতিবার থেকে বন্ধ রয়েছে।

তারাকান্দি-টাঙ্গাইল সড়কের কাউয়ামারা এলাকার রাস্তা যমুনার পানিতে ভেঙে যাওয়ায় সড়ক ও ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় দক্ষিণ ও পশ্চিমাঞ্চলে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। এছাড়া তারাকান্দি সার কারখানা কোন প্রকার সার পশ্চিম ও দক্ষিনাঞ্চলে সরবরাহ করা যাচ্ছে না। সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় সাধারন মানুষ চরম ভোগান্তিতে পড়েছে।

ভ‚ঞাপুর রেল স্টেশন মাস্টার আব্দুল কাদের জানান, বুধবার থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রুটে ট্রেন যোগাযোগ অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। যমুনার পানি কমলে এবং রেললাইন সচল হলে পুনরায় ওই লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু হবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি