০৪:১৮ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মিথ্যাচারের কোর্স কমপ্লিট করেছে বিএনপি-তারানা হালিম

হামিদুর রহমান মামুন | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ আগস্ট ২০১৭ | | ১২৮৯
, টাঙ্গাইল :

তপু আহম্মেদ, টাঙ্গাইল

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম এমপি বলেছেন, স্বাধীনতার সময় থেকে শুরু করে আজ পর্যন্ত বিএনপি চেষ্টা করছে মিথ্যাকে প্রতিষ্ঠিত করতে। কারন তারা জানে একটি মিথ্যা বারবার মানুষের সামনে তুলে ধরলে একসময় সেটা সত্য হয়ে যাবে। “অ্যান্টিবায়োটিকের যেরকম একটি কোর্স থাকে ঠিক সেই রকমভাবে মিথ্যাচারের কোর্স কমপ্লিট করেছে বিএনপি”। যার মাধ্যমে তারা আপ্রান চেষ্টা করেছে বঙ্গবন্ধুকে স্বাধীনতার ইতিহাস থেকে মুছে ফেলার।

বুধবার নাগরপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪২তম শাহাদৎ বার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শোক দিবসের আলোচনায় উপস্থিত সকল নেতা কর্মীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আসুন আমরা সবাই শোককে শক্তিতে রুপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলি বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক আব্দুস সবুরের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. জামিলুর রহমান মিরন, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক আরিফ খান ইউসুফ জাই, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রঙ্গু, মতিয়ার রহমান মতি, যুবলীগের আহবায়ক মীর আহমেদ শাহীন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি