০৪:১৭ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

নির্বাচনী প্রচারণা শুরু করেছেন যুবলীগ নেতা খান আহমেদ শুভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ | | ৩৪৫৮
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরগরম হয়ে উঠেছে টাঙ্গাইলের অন্যতম বানিজ্যিক উপজেলা মির্জাপুর। ইতিমধ্যে আগ্রহী প্রার্থীরা নানা কৌশলে প্রচারনা চালাচ্ছে।

সরকার দলীয় সম্ভাব্যপ্রার্থী হিসেবে নৌকার পক্ষে প্রচারণা শুরু করেছেন টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল চেম্বার্স অব কমার্সের সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ।

বৃহস্পতিবার সকালে মির্জাপুর উপজেলা সদরে তিনি গণসংযোগ করেন। তবে দীর্ঘ দিন যাবৎই তিনি প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সরকারের উন্নয়ন চিত্র তৃণমূলে পৌছে দিতে কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।

গণসংযোগকালে তিনি জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চাইবেন। এজন্য গণসংযোগ শুরু করেছেন। তবে দলীয় মনোনয়ন যে পাবে তার পক্ষেই তিনি কাজ করবেন বলেও জানান।

গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক ভিপি মো. মাসুম রানা, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও সাবেক জিএস মো. সেলিম শিকদার, জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. আব্দুর রউফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাকসুদুর রহমান চৌধুরী ইউসুফ জাই রেমন, পৌর স্বেচচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. মাসুদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. সজীব হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি