০৪:১৩ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অনিক সভাপতি, শরীফ সম্পাদক

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুলাই ২০১৭ | | ৭১৮৭
, টাঙ্গাইল :

জেলা আহ্বায়ক কমিটির সদস্য মীর আসিফ অনিককে সভাপতি ও পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম শরীফকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার বিকেলে টাঙ্গাইল জেলা আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেলসহ জেলা কমিটির পাঁচ যুগ্ম আহবায়ক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির ঘোষণা করা হয়।

জেলা কমিটির পাঁচ যুগ্ম আহবায়ক যথাক্রমে তানভীরুল ইসলাম হিমেল, রনি আহমেদ, শফিউল আলম মুকুল, রাশেদুল হাসান জনি ও শামিম আল মামুন।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য নতুন এই ঘোষণা করা হলো বলে বিজ্ঞপ্তিতে উলে­খ করা হয়েছে।

নতুন কমিটিতে মো. সাদ্দাম হোসেন সহ সভাপতি, মীর তানভীর যুগ্ম সাধারণ সম্পাদক ও দেওয়ান মাজিদুর রহমান মনিরকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এদিকে কমিটি ঘোষণার পর মির্জাপুর উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি মীর আসিফ অনিক, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, সহ-সভাপতি সাদ্দাম হোসেনসহ কমিটির সদস্যরা প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের যে উন্নত বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন, মির্জাপুর উপজেলা ছাত্রলীগ সেই লক্ষ্য বাস্তবায়নে সর্বাত্বক ভূমিকা পালন করবে। তারা তাদের উপর অর্পিত দায়িত্ব জীবন দিয়ে হলেও অক্ষরে অক্ষরে পালন করে যাবে বলেও জানান।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পাওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা যুবলীগের সহ সভাপতি খান আহমেদ শুভ ও জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল সহ সকল নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নতুন কমিটির নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ২০১৪ সালের খন্দকার নাঈম হোসেনকে সভাপতি ও মো. আওলাদ হোসেনকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তবে উক্ত কমিটির নিষ্ক্রিয় কার্যক্রম ও সাধারণ সম্পাদক বিয়ে করায় সে কমিটি ভেঙ্গে দিয়ে নতুন এ কমিটি গঠন করা হয়েছে বলে জেলার আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি