০১:৩৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৩১ সদস্যর নতুন কমিটি ঘোষনা

জেলা বিএনপি’র সভাপতি তোফা, সম্পাদক ফরহাদ

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ মে ২০১৭ | | ৫৫৯৮
, টাঙ্গাইল :

জাতীয়তাবাদীল দল বিএনপি টাঙ্গাইল জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত এ কমিটির সভাপতি হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক সংগঠনিক সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল।

এছাড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান শফিককে এ কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বলে দলীয় একাধিক সূত্র নিশ্চিত করেছেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৬ মে শুক্রবার সকালে এ কমিটির অনুমোদন দেন। এ অনুমোদন প্রাপ্ত কমিটির বর্তমান সদস্য মোট ৩১। পরবর্তী তিনমাসের মধ্যে এ কমিটি পূর্ণাঙ্গ করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি