০৯:০৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৮২ লাখ টাকার বিলাসবহুল গাড়ী পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭ | | ৪৫৭৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ারে হারিয়া ব্যান্ডের এক বিলাসবহুল গাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। যার মুল্যে প্রায় ৮২ লাখ টাকা এবং গাড়ীটি গত দেড় মাস আগে ক্রয় করা হয়েছে বলে জানা গেছে। গাড়ীটির মালিক নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম এর ভাগ্নে ফরিদ আলম টুটুল। এ ঘটনায় কেউ আহত হয়নি।

জানা যায়, টাঙ্গাইলের নাগরপুর উপজেলার উদ্দেশে ঢাকা থেকে ছেরে আসা বিলাসবহুল গাড়ীটি দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া এলাকায় পৌছালে গাড়ীর নিচ থেকে ধোয়া বের হতে দেখে চালক। পরে পানি ও বালু দিয়ে গাড়ীর আগুন নেভানোর চেষ্টা করলেও গাড়ীটি ততক্ষনে পুরে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

গাড়ীর চালক সাইফুল ইসলাম জানান, লুকিং গøাসে গাড়ীর নিচে আগুনের ধোয়া থেকে গাড়ীটি বন্ধ করে সাথে সাথে গাড়ীতে থাকা মালিকের মা ও তার এক আত্মিয়কে নামিয়ে দেই এবং গাড়ীটির ধোয়া বন্ধ করার জন্য প্রাথমিক ভাবে পানি ও বালু দিতেই পুরো গাড়ীতে আগুন ছড়িয়ে পরে। পরে খবর পেয়ে এলাকার লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রন আনে। এতে কেউ আহত হয়নি। ওয়ারিং সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে তিনি জানান।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিপু সুলতান জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে ফৌছে আতুন নিয়ন্ত্রন করা হয়েছে। তবে আগে গাড়ীটি পুরোপুরি ভাবে পুড়ে যায়। গাড়ীর অভ্যন্তরিন ওয়ারিং সার্কিট থেকে আগুন লেগে তেলের সাথে সংযুক্ত হয়ে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি