১২:৩১ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহত

আজকের টেলিগ্রাম ডেস্ক | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৪ মে ২০১৭ | | ৪৭০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাকের চাপায় স্বামী এবং স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের ছেলে আহত হন। বুধবার সকালে উপজেলার ব্রাম্মন শাসন নতুনভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালপুর উপজেলার ডাংডাইল বাকুটি গ্রামের সুলতান মাহমুদ (৩২) এবং তার স্ত্রী রউশন আরা বেগম (২৮)।

ঘাটাইল থানার এসআই মোহাম্মদ নুরুজ্জামান বলেন, হতাহতরা মোটরসাইকেলযোগে কালিহাতী যাচ্ছিল। এ সময় তারা ঘাটাইল উপজেলার বাম্মনশাসন নতুনভাগে পৌঁছলে একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুলতান নিহত ও তার স্ত্রী-ছেলে আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রউশন আরা বেগম এর (২৮) মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি