১২:১০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘরের ভেতর পুতে রাখা নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৮ মে ২০১৭ | | ২৫১৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ঘরের ভেতর পুতে রাখা আনোয়ারা বেগম (৫৫) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার আনাইতারা ইউনিয়নের পাচদোনা গ্রামের একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। আনোয়ারা বেগমের স্বামীর নাম আব্দুল মান্নান।

জানা গেছে, জমি জমা নিয়ে আনোয়ারা বেগমের সঙ্গে চাচাত ভাইয়ের ছেলে লাবু ও বাবুলের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আনোয়ারা বেগমের স্বামী সিলেটে ও একমাত্র ছেলে জাহাঙ্গীর ঢাকায় থাকেন। বাড়িতে একা থাকার সুযোগে শনিবার লাবু ও বাবুল তাকে খুন করে পাশ্ববর্তী মমতাজ বেগমের বাড়িতে পল্ট্রী ফার্মে ভেতর পুতে রাখে।

এদিকে নিহত আনোয়ারা বেগমের ছেলে জাহাঙ্গীরের দিনে ৪/৫ বার ফোনে কথা হতো। কিন্তুশনিবার ও রোববার ছেলে বারবার ফোন দিলেও কোন সারা না পাওয়ায় ঢাকা থেকে বাড়ি আসেন। বাড়িতে এসে মা আনোয়ারা বেগমের খোজ না পেয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় এসে একটি ডায়েরী করেন।

পরে পুলিশ গিয়ে চাচাত ভাইয়ের ছেলেদের জিজ্ঞাসাবাদ করে ঘরের ভেতরে পুতে রাখা লাশ মাটি খুরে উদ্ধার করে। এঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে মির্জাপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। একজনকে আটক করার কথা স্বীকার করে এই মুহুর্তে নাম জানাতে অপারগতার কথা জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি