১০:০৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মোটরসাইকেল ছিনতাই চক্রের চার সদস্য আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ মে ২০১৭ | | ৫০৮১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে আন্তঃজেলা মোটরসাইকেল ছিনতাই চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতদের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো- বাসাইল উপজেলা কাঞ্চনপুর কাজিরাপাড়ার মৃত হাবিবুর রহমানের ছেলে শিপন (৩৫), জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার বয়রা গ্রামের মৃত মাখন বাদ্যকরের ছেলে আনন্দ বাদ্যকর (৩৫), মির্জাপুর উপজেলার নিমাই চন্দ্রের ছেলে রামপ্রসাদ (৩২) ও ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গা উপজেলার লালপুর গ্রামের মৃত শান্ত শীলের ছেলে গণেশ চন্দ্র শীল ওরফে স্বপন (৩৮)।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল ইসলাম জানান, আটককৃতরা সবাই বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল ছিনতাই ও চুরি করে তা বিক্রি করে আসছিল। রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঞ্চনপুর কাজিরাপাড়ায় বাসাইল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে থেকে তাদের আটক করে।

এ সময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একটি নম্বর বিহীন এপাচি আরটিআর, বাজাজ পালসার (ঢাকা-মেট্রো-ল ২৪-৬৮৫৬), টিভিএস মেট্রো (ঢাকা-মেট্রো-হ- ৫১-৯৩২৭), সিডি-৮০ (ঢাকা-মেট্রো-এ -০২-৯২০৩) সহ ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলেও তিনি জানান।

আটককৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি