১২:০৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনায় চালক নিহত, হেলপার আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৬ মে ২০১৭ | | ১৩৪৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাস ও পিকআপভ্যানের মধ্যে সংঘর্ঘের ঘটনায় পিকআপভ্যানের চালক তারিকুল ইসলাম (২২) নিহত ও হেলপার আকতার (২৫) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার রাত দুইটারদিকে মহাসড়কের শুভুল্যা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত হেলপারকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হেলপারের অবস্থা আশঙ্কাজনক বলে কুমুদিনী হাসপাল সূত্র জানিয়েছেন।

নিহত তরিকুল ইসলাম বরিশাল জেলার আগৈরঝরা থানার মাগুরা গ্রামের পান্না সিকদারের ছেলে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস রাত দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভুল্যা নামকস্থানে পৌছালে বিপরীতদিক থেকে আস পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক মারা যান। খবর পেয়ে গোড়াই হাইওয়ে ও মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা গিয়ে আহতকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠায়।

এ বাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ পরিদর্শক এসআই গোলাম কিবরিয়া জানায়, বাসটি আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি