০৫:৫৫ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আর নয় ভোগান্তি, টাঙ্গাইলের রাস্তা ঘাটে আসবে শান্তি

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৫ মে ২০১৭ | | ২৬৫৯
, টাঙ্গাইল :

“আর নয় ভোগান্তি, টাঙ্গাইলের রাস্তা ঘাটে আসবে শান্তি” এমনই শ্লোগানে টাঙ্গাইল পৌরবাসীর বহু প্রত্যাশিত রাস্তা-ঘাটের উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাইফুজ্জামান সোহেল।

শুক্রবার তিনি টাঙ্গাইল পৌরএলাকার বেশ কয়েকটি গুরুত্বপূর্ন জনবহুল সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন বলে জানিয়েছেন টাঙ্গাইল জেলা ছাত্রলীগের নেতা তানভিরুল ইসলাম হিমেল।

তিনি তার ব্যবহারিত ফেসবুক আইডিতে এমনই শ্লোগান লেখা সম্বলিত একটি পোষ্ট করেন। তা মুহুর্তের মধ্যে দৃষ্টি কেড়েছে সবার। পোষ্টটি দেখার পরই যোগাযোগ করা হয় তার সাথে।

এসময় তিনি জানান, টাঙ্গাইল পৌরসভার নির্বাচনের পর গঠিত নতুন পৌর পরিষদ শহরের উন্নয়ন নিয়ে পরিকল্পনা করছিল। একটু সময় লাগলেও পৌর এলাকার রাস্তা, ঘাট ও ড্রেনেজ ব্যবস্থার স্থায়ী সমাধানের চিন্তা ভাবনা নিয়ে মূল পরিকল্পনা করছিলেন টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব সাইফুজ্জামান সোহেল। তিনি পূর্বেও টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তবে এবার প্যানেল মেয়রের দায়িত্ব নেওয়ার পর থেকেই টাঙ্গাইল শহরকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তোলার পরিকল্পনা হাতে নেন তিনি। এরই ধারাবাহিকতায় তিনি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন।

হিমেল আরো জানান, স¤প্রতি সময়ে বৃষ্টি ও প্রাকৃতিক দূর্যোগে পৌরবাসী নিদারুন কষ্ট ভোগ করেছে। তবে এ ধরনের পরিস্থিতি যাতে আর ভবিষ্যতে না মোকাবিলা করতে হয় সেজন্যই জনগণের ভোগান্তির বিষয়টি মাথায় রেখেই উন্নয়ন কাজ শুরু করা হয়েছে। আর ভোগান্তি নয়, রাস্তা ঘাটে আসবে শান্তি-এটিই হচ্ছে পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব সাইফুজ্জামান সোহেল এর মূল চিন্তা ভাবনা ও পরিকল্পনা।

টাঙ্গাইল পৌরসভার বিভিন্ন রাস্তা উন্নয়নের কাজের শুভ উদ্বোধনের সময় পৌরসভার কর্মকর্তা, কর্মচারীবৃন্দরা উপস্তিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি