০৮:০৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশ ও র‌্যাবের সদস্যরা অবস্থান করছে

তুচ্ছ ঘটনায় মুখোমুখি অবস্থানে দু’দল গ্রামবাসী, উত্তেজনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ মে ২০১৭ | | ৬০৫৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছে অন্তত ৩জন।

আজ বুধবার দুপুর একটার দিকে উপজেলার কাশতলা ও নাটশালা গ্রামবাসীর মধ্যে এ ঘটনা ঘটে। এসময় হামিদপুর বাজারে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট ও ভাঙচুর করা হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও দুই গ্রামবাসী মুখোমুখি অবস্থান নেয়ায় এলাকায় উত্তেজনা বিড়াজ করছে।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার কাশতলা গ্রামের এক কিশোরের সাথে নাটশালা গ্রামের একদল কিশোরের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এনিয়ে শুক্রবার উভয় পক্ষ মিমাংসার জন্য বসলে সেখানে নাটশালা গ্রামের একজনকে মাধধর করলে ওই দিন’ও দু’গ্রামের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আজ আবার একই ঘটনা মিমাংসার জন্য বসলে এক পর্যায়ে তারা আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশের পাশাপাশি র‌্যাবের সদস্যারা অবস্থান করছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি