০৬:৫৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ভূয়া আয়কর কর্মকর্তাসহ আটক ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ মে ২০১৭ | | ৭৮১০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ভূয়া আয়কর কর্মকর্তাসহ ৫ জনকে আটক করেছে গাজীপুর অঞ্চলের সহকারী কর অফিস।

মঙ্গলবার সন্ধ্যায় কালিহাতী উপজেলার এলেঙ্গা ও টাঙ্গাইল শহরের কোদালিয়া এলাকায় ট্যাক্স সাপোর্ট কনসালট্যান্সী সেন্টার নামক অফিস থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া থানার দুলাল মিয়ার ছেলে বাহার হোসেন (২৫), মধুপুর উপজেলার মোতালেব হোসেনের ছেলে রুবেল মিয়া (২৮), একই উপজেলার বাগুয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে আলামিন মিয়া (২৪), টাঙ্গাইল সদর উপজেলার সাবালিয়া এলাকার মৃত শাজাহান আলীর ছেলে হাসান আলী (৩০) ও বিশ্বাস বেতকা এলাকার মিন্টু মিয়ার ছেলে শিশির মিয়া (২২)।

সহকারী কর কমিশনার মো: আশরাফ আলম প্রধান জানান, এলেঙ্গা বাজারে কর অফিসের পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে নগদ টাকা নিয়ে আসে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে চারজন প্রতারক বাজারের দুপাশে টাকা নিতে যায়। এসময় কিছু ব্যবসায়ী আমাদের বিষয়টি জানালে আমরা সেখানে যাই এবং তাদের হাতেনাতে ধরে ফেলি। তাদের দেওয়া তথ্য মতে টাঙ্গাইলের কোদালিয়া এলাকায় ট্যাক্স সাপোর্ট কনসালট্যান্সী সেন্টার নামক অফিস এর সন্ধ্যান পাই।

পরে সেখানে গিয়ে আরেকজনকে আটক করা হয়। এ বিষয়ে একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি