০৬:৫০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৭০ সদস্য বিশিষ্ট নাগরপুর আ.লীগের কমিটি

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ মে ২০১৭ | | ২৫৮১
, টাঙ্গাইল :

দীর্ঘ প্রতীক্ষা আর অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সম্মেলনের দুই বছর পর টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের ৭০ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের নবগঠিত নাগরপুর উপজেলা আওয়ামী লীগের এ কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন।

গত রোববার নাগরপুর উপজেলা আওয়ামী লীগের এ কমিটির অনুমোদন দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি।

জকিরুল ইসলাম উইলিয়ামকে সভাপতি এবং মো. কুদরত আলীকে সাধারণ সম্পাদক রেখে ৭০ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১৫ জুন উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলদের গোপন ভোটের মাধ্যমে মো. জাকিরুল ইসলাম উইলিয়াম সভাপতি ও মো. কুদরত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলন পরবর্তী রাজনৈতিক কর্মকাণ্ডে সভাপতি সাধারণ সম্পাদকের মধ্যে টানাপোড়েন শুরু হয়। আর পূর্ণাঙ্গ কমিটি নিয়ে দেখা দেয় তাদের মধ্যে মতবিরোধ। এ কারণেই দীর্ঘদিন ঝুলে থাকে কমিটি গঠন কার্যক্রম।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম জানান, জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদের চিন্তাভাবনা নিয়ে বিগত দিনে যারা ছাত্র রাজনীতি ও স্থানীয় রাজনীতিতে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন এবং দুঃসময়ে ত্যাগ স্বীকার করেছেন তাদের নিয়েই এ কমিটি গঠন করা হয়। এ জন্য জেলা কমিটিকে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাধুবাদ জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি