০৪:৪০ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ মে ২০১৭ | | ২১৩০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত হয়েছে।

সোমবার সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলার প্রতিটি সংগঠণ স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানের সমাবেশস্থলে সমবেত হয়। দিবসটি পালন উপলক্ষে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে বসে শ্রমিক মেলা।

জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি মীর লুৎফর রহমান লালজুর নেতৃত্বে জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের একটি মিছিল সমাবেশ প্রাঙ্গণে সমবেত হয়।

এছাড়াও টাঙ্গাইল পৌরসভা কাউন্সিলর ও জেলা অটো রিক্সা অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন এবং শাহাদত হোসেনের নেতৃত্বে জেলা রাজ ও রড মিস্ত্রী শ্রমিক ইউনিয়নের মিছিলটি সমাবেশস্থলে সমবেত হয়।

একইভাবে জেলার ৩৪টি সংগঠণও এই মিছিল ও সমাবেশ করেছে।

জেলা শ্রমিক ফেডারেশনের আয়োজন ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় দুপুরে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল ৫ আসেন এমপি আলহাজ্ব ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, জেলা শ্রমিক ফেডারেশনের প্রধান উপদেষ্টা আব্দুস সবুর খান বীরবিক্রম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাহার আহমদ।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা শ্রমিক ফেডারেশন সভাপতি মীর লুৎফর রহমান লালজু।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনির।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি