০৪:৩১ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গরু চোর আটক, ৫টি গরু উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ এপ্রিল ২০১৭ | | ৩১৭২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে ফরিদ মিয়া (৪০) নামের এক গরু চোর চক্রের সদস্যকে আটক করে গণ ধোলাই দিয়েছে এলাকাবাসি। এসময় ৫টি গরুসহ পুলিশ তাকে উদ্ধার করে। সে উপজেলার কাশিল পূর্বপাড়ার রিয়াজ মিয়ার ছেলে।

গরু চুরিতে অতিষ্ট এলাকাবাসী জানান, চলতি মাসে প্রায় প্রতিদিনই উপজেলার নাকাছিম, বাঘিল, স্থলবল্লা, বালিয়া, বল্লা, ফুলকী, ফুলবাড়ি, নিড়াইল, খাটরা, আদাজান, কাঞ্চনপুর, বাসাইল দক্ষিণ পাড়াসহ বিভিন্ন এলাকার প্রায় অর্ধশতাধিক গরু চুরি হয়। পরে চুরি যাওয়া গরু খোঁজাখুজির এক র্পযায়ে ভুক্তভোগিদের কয়েকজন রোববার সকাল সাড়ে ৬টার দিকে বিয়ালা গ্রামের খন্দকার আলম মিয়ার বাসাইল পশ্চিম পাড়ার বাড়ি থেকে ভাড়াটিয়া ফরিদ মিয়াকে ৫টি গরুসহ আটক করে।

পরে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে গরুর মালিকরা এসে তাকে গনধোলাই দিতে শুরু করে। সংবাদ পেয়ে বাসাইল থানা পুলিশ জনতার হাত থেকে উদ্ধার করতে গেলে বিক্ষুব্ধ লোকজন পুলিশসহ চোরের বাস গৃহ অবরোধ করে রাখে।

প্রায় ৩ ঘন্টা পর অতিরিক্ত পুলিশের সহায়তায় অভিযুক্ত ফরিদকে উদ্ধার করে বাসাইল থানায় নেয়া হয়।

এদিকে গরু চোরকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে উপজেলার নাকাছিম এলাকায় বিয়ালা ও স্থলবল্লা গ্রামের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে দু’জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বলেন, ফরিদকে ৫টি গরু ও চুরি উপকরণসহ উদ্ধার করা হয়েছে। সে চিহ্নিত চোর চক্রের সদস্য। তাকে দ্রæতই আদালতে প্রেরণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি