০১:৫৪ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আরইবি চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন

ডিসেম্বরের মধ্যে নাগরপুরকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে

হামিদুর রহমান মামুন | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৯ এপ্রিল ২০১৭ | | ২০৩৫
, টাঙ্গাইল :

আগামি ডিসেম্বরের মধ্যে নাগরপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে বলে ঘোষনা দিয়েছেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন।

শনিবার উপজেলার সারাংপুর বিলাতেশ্বরী উচ্চ বিদ্যালয় মাঠে ও ধুবড়িয়া তেরাস্তায় পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী ২০২১ সালের মধ্যে সারা দেশ শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। নিরিবিচ্ছিন্ন বিদ্যুতের জন্য নাগরপুরে আরো একটি সাব-ষ্টেশন দেয়া হবে বলেও তিনি আশ্বাস দেন এসময়।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি আয়োজিত অনুষ্ঠানে মো. মুলতান উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিদ্যুৎ জালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় বিভাগের যুগ্ন প্রধান শেখ মো. আব্দুল আহাদ, নৌ পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রফিকুল ইসলাম খান, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিতরন ও পরিচালক) ঢাকা এর সদস্য মো. মিজানুর রহমান প্রমূখ।

অপর দিকে একইদিন দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ধুবড়িয়া তে-রাস্তায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি