০১:৩০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সল্লা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭ | | ৪২১০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ সালের বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সল্লা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ বাজেট ঘোষণা করা হয়।

সল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীমের সভাপতিত্বে উন্মুক্ত বাজেট অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।

উদ্বোধনী বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসার উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বাবুল বোসসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাজেট উপস্থাপন করেন সল্লা ইউনিয়ন পরিষদের সচিব মাসুদ রানা। এসময় ১ কোটি ৪৪ লক্ষ ৪৩ হাজার ৯ শত ৪৮ টাকার বাজেট ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি