০৪:৩৯ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

হামিদুর রহমান মামুন | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭ | | ১৪২
, টাঙ্গাইল :

“যার কার্ড তাকেই গম আনতে হবে” সরকারের এই নির্দেশনায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলা খাদ্য গুদামে কৃষি কার্ডের মাধ্যমে কৃষকের কাছ থেকে সরাসরি গম সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বৃহষ্পতিবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌহিদ ইলাহী এ কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন, কৃষি স¤প্রসারন কর্মকর্তা কৃষিবিদ ইমরান হোসাইন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিল্লুর রহমান রাশেদ, খাদ্য গুদামের ভার প্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব আলম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. আব্দুস সামাদ, খাদ্য পরিদর্শক এদিব মাহমুদ, মুক্তিযোদ্ধা নিরেন্দ্রনাথ সাহা পোদ্দার এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলায় এ বছর ২৮ টাকা কেজি দরে ৪২৪ মেট্রিক টন গম আগামি ৩০ জুন পর্যন্ত কৃষকের কাছ থেকে কৃষি কার্ডের মাধ্যমে সরাসরি সংগ্রহ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি