০৩:৪২ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের ঘন্টাব্যাপি কর্মবিরতি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ এপ্রিল ২০১৭ | | ৮৬৭
, টাঙ্গাইল :

“এক দেশে দুই নীতি মানি না, মানবো না, এক দফা এক দাবী বাস্তবায়ন চাই” শ্লোগানে ঘন্টাব্যাপি কর্মবিরতি পালন করেছে কালিহাতী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সরকারী কোষাগার থেকে দেয়ার দাবীতে বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের আহবানে সারা বাংলাদেশে একযোগে এ কর্মসূচী পালিত হচ্ছে।

এরই অংশ হিসেবে বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত কালিহাতী পৌরসভা কার্যালয়ের সামনে এক ঘন্টা কর্মবিরতি কর্মসূচি পালন করে তারা।

কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক আক্তার হোসেন, বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কালিহাতী পৌর কমিটির আহবায়ক লুৎফর রহমান,সদস্য সচিব রফিকুল ইসলাম, বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন টাঙ্গাইল জেলা কমিটির প্রচার সম্পাদক ও কালিহাতী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সবুজ হোসেন, কালিহাতী পৌরসভার হিসাব রক্ষক ছানোয়ার হোসেনসহ কালিহাতী পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এসময় বক্তারা বলেন, আমরা অক্লান্ত পরিশ্রম করে পৌরবাসীকে সেবা দিয়ে থাকি। বিশেষ করে গভীর রাতেও যদি পৌরসভার একটি সড়ক বাতি কেটে যায় খবর পেয়ে পৌরসভার কর্মচারীরা ঘুম বাদ দিয়ে সাধারন মানুষকে সেবা দেওয়ার লক্ষে ওই সড়কে বাতি মেরামত বা নতুন আরেকটি লাগিয়ে দিয়ে আসে। এরপরও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সরকারী কোষাগার থেকে কেন দেয়া হবে না। আমাদের দাবি মানতেই হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি