০৩:১৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সেতু ভেঙে তারাকান্দি-বঙ্গবন্ধু সেতু সড়কে যান চলাচল বন্ধ

অভিজিৎ ঘোষ | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ এপ্রিল ২০১৭ | | ৮৫৬৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরের বাগবাড়ী বক্স কালভার্ট সেতু ভেঙে বঙ্গবন্ধু সেতুর সাথে তারাকান্দি সড়কের সকল ধরনের যানচলাচল বন্ধ রয়েছে। একটি বালুবাহী ট্রাক পারাপার হওয়ার সময় সেতুটি ভেঙে পড়ে। এসময় ট্রাকটি সেতুতে উল্টে পড়ে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে।

মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ক্ষতিগ্রস্থ সেতুটি সংস্কার কাজ না করায় ঝুঁকিপূর্ন হয়ে পড়েছে। বিকালে একটি ট্রাক পারাপার হওয়ার সময় সেতুটি ভেঙে পড়ে ট্রাকটি উল্টে যায়। এতে বঙ্গবন্ধু সেতু-ভূঞাপুর-তারাকান্দি সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে ক্ষতিগ্রস্থ বাগবাড়ি বক্স কালভার্টটি সংস্কার কাজ না করায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন। সেতুটি নিয়ে পূর্বে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর কোন রকমে জোড়াতালি দিয়ে সংস্কার কাজ করেছে সড়ক ও জনপদ বিভাগ।

ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট বলেন, দীর্ঘ কয়েক বছর ধরে সেতুটি অকার্যকর হয়ে পড়ে রয়েছে। সংস্কারের কার্যকর কোন উদ্যোগ নিচ্ছে না টাঙ্গাইলের সড়ক ও জনপদ বিভাগ। সেতুটি ক্ষতিগ্রস্থ হয়ে পড়ার পর সওজের প্রকৌশলীর মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেন নি।

টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগের সহকারী প্রকৌশলী আব্দুল হাকিমের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি