০৮:০৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ এপ্রিল ২০১৭ | | ১৩৮৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের পাঁচদিন পর মোহাম্মদ আলী (৫৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে উপজেলার হতেয়া হলুদিয়াচালা এলাকার পানি নিষ্কাশনের একটি পাইপের ভেতর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। মোহাম্মদ আলী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি কাজীপাড়া বাজারে সারের ব্যবসা করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদ আলীকে মোটরসাইকেল করে তার ভাতিজা রফিকুল ইসলাম ও নাতি পনির হোসেন তাদের মির্জাপুর উপজেলার এক আত্মীয় বাড়ি যাওয়ার কথা বলে নিয়ে যায়। রাতে বাড়ি ফিরে না আসায় পরদিন শুক্রবার মোহাম্মদ আলীর ছেলে মোশারফ হোসেন মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন।

পরে গতকাল সকালে মির্জাপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা হতেয়া হলুদিয়াচালার একটি সড়কের পানি নিষ্কাশনের ড্রেনের ভেতর থেকে পুলিশ মোহাম্মদ আলীর লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাইন উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, জমি নিয়ে বিরোধের জের ধরেই মোহাম্মদ আলীকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি