০৫:৩৩ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আহত ১

নাগরপুরে ভাতিজার হাতে চাচা খুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ মে ২০১৬ | | ১০১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। আহত হয়েছে আরো একজন।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার কাশাদহ গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাশাদহ গ্রামের মোঃ আজগর আলীর ছেলে নুরুল আমিন সাগর ও মৃত. আব্দুল আলীম বাবুর ছেলে (ভাতিজা) বাবুলের সঙ্গে জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে বুধবার বিকেলে চাচা সাগর ভাতিজা বাবুলের বাড়ীর পাশ দিয়ে যাওয়ার পথে ভাতিজা বাবুল চাচাকে ডেকে বাড়ীতে নিয়ে পরিবারের লোকজন মিলে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মারপিট করে।

সংবাদ পেয়ে সাগরের ছেলে আঃ রহমান পিতাকে বাঁচাতে গেলে তাকেও মারপিট করে।

পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় নুরুল আমিন সাগর ও তার পুত্র আহত আঃ রহমান (২৮) কে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত ডাক্তার নুরুল আমিন সাগর (৫৫) কে মৃত ঘোষণা করে এবং নিহতের ছেলে আঃ রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে টাঙ্গাইলে মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

তবে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি