০৮:২৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুর পৌরসভাসহ তিন পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট আজ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭ | | ১৬৪২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভাসহ ৩টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হবে। একইসঙ্গে ৬টি জেলা পরিষদ ও ২টি পৌরসভার বিভিন্ন পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলবে। এ ছাড়া স¤প্রতি অনুষ্ঠিত কুমিল­া সিটি কর্পোরেশন নির্বাচনের বন্ধ ঘোষিত দুটি কেন্দ্রেও ভোটগ্রহণ হবে।

প্রতিটি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে। ইতোমধ্যে নির্বাচনী মালামালসহ ভোটগ্রহণে নিযুক্ত কর্মকর্তারা কেন্দ্রে পৌঁছে গেছেন। পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীও মোতায়েন করা হয়েছে।

জানা যায়, মেহেরপুর পৌরসভা, বিয়ানীবাজার পৌরসভা, সিলেট এবং গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

টাঙ্গাইলের ভূঞাপুর এবং পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার দুটি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এ ছাড়া চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি