০৬:২৯ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিভিন্ন জনের অভিনন্দন

“মা ও শিশু” বিষয়ক স্কুল বিতর্কে জাতীয় চ্যাম্পিয়ন টাঙ্গাইল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২২ এপ্রিল ২০১৭ | | ১১৩৩৬
, টাঙ্গাইল :

বাংলাদেশ টেলিভিশনে অনুষ্ঠিত “মা ও শিশু” বিষয়ক স্কুল বির্তক প্রতিযোগিতায় টাঙ্গাইলের বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার অনুষ্ঠিত প্রতিযোগিতায় নাফিসা তাসনীম ইশরাকের নেতৃত্বে বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় দল সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ ঢাকাকে হারিয়ে দেশের সেরা টিম হিসেবে বিজয়ী হয়। এতে বিতার্কিক দলে প্রথম ও দ্বিতীয় বক্তা ছিল মেহেরুন নেছি অর্থী ও নাফিসা তাবাসসুম নিপুণ।

জানা যায়, ২০১৬ সালের জানুয়ারিতে এ বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়। দেশসেরা ৪৮টি বিদ্যালয়ের বিতার্কিক দল এতে অংশ নেয়। তিনটি রাউন্ডে এ বিতর্কে জয়ী হওয়ার পর কোয়ার্টার ফাইনালে রাজউক উত্তরা মডেল স্কুল এন্ড কলেজকে ও সেমিফাইনালে হলিক্রস স্কুল এন্ড কলেজ হারিয়ে চূড়ান্ত পর্বে উত্তীর্ন হয় দলটি।

চূড়ান্ত পর্বে ঢাকার সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বিন্দুবাসিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়।

এর আগে এই বিতার্কিক দল আদমজী ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ, সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজসহ দেশ সেরা অনেক প্রতিষ্ঠানের বিতার্কিক দলকে হারিয়েছে বলে জানা যায়।

অনুষ্ঠানের সভাপতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন বিতার্কিক আবু হেনা মোরশেদ জামান বিজয়ী দলটির ভ‚য়সী প্রসংশা করে জানান, স্কুল বিতর্কে তাঁর দেখা গত নয় বছরের মধ্যে সেরা বিতর্ক টিম হচ্ছে টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়।

জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে শ্রেষ্ঠ বিতার্কিক হওয়ায় বিন্দুবাসিনী সরকারী বালিকা বিদ্যালয় দলটিকে অভিনন্দন জানিয়েছে টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ, দৈনিক দেশবাসী পরিবার, বংশাই টেলিভিশন পরিবার ও টাঙ্গাইল২৪.কম পরিবার।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি