০৪:৪৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউএনওর ব্যতিক্রমী উদ্যোগ

“রোধ বৃষ্টির ভয় নাই, সময় মতো স্কুলে যাই”

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭ | | ২৮৪৮
, টাঙ্গাইল :

“রোধ বৃষ্টির ভয় নাই, সময় মতো স্কুলে যাই” এই শ্লোগান সম্ভলিত ছাতা শিক্ষার্থীদের উপহার দিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।

বুধবার সকালে উপজেলার মাস্তমাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে শিক্ষার্থীদের তিনি এ ছাতা উপহার দেন।

উপজেলা নির্বাহী অফিসারের হাত থেকে ব্যতিক্রমী এ উপহার পেয়ে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিবাবকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়। এ সময় উপজেলা শিক্ষা অফিসার মো. খলিলুুর রহমান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন বলেন, রোধ অথবা বৃষ্টি কোন একটির কারনেও যাতে শিক্ষার্থীরা বিদ্যালয়ে অনুপস্থিত না থাকে সে চিন্তা থেকে তিনি শিক্ষার্থীদের ছাতা উপহার দিচ্ছি।

তবে একের পর এক ব্যতিক্রম উদ্যোগ নিয়ে ইতিমধ্যে আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে এসেছেন তিনি। তার এই ব্যতিক্রম উদ্যোগ উপজেলার সব মহলে প্রশংসিত হয়েছে। তবে এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন সুধীমহল।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি