১১:০০ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চিকিৎসা অবহেলায় যুবকের মৃত্যু’র অভিযোগ

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভাংচুর-বিক্ষোভ-সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০১৭ | | ৩০৩৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে চিকিৎসকের অবহেলায় এক যুবকের মৃত্যু’র অভিযোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধরা।

সোমবার এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাসাইল পৌর এলাকার চালাপাড়ার আনোয়ার হোসেনের একমাত্র ছেলে রাজমিস্ত্রী বুলবুল হোসেনের পেট ব্যাথা এবং বমি হওয়ার কারণে সোমবার সকাল ৮টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার পর বুলবুলের অবস্থার আরো বেশি অবনতি হওয়ায় স্বজনরা নার্স এবং চিকিৎসকের স্মরনাপন্ন হলেও তারা তাদের কথায় কোন কর্ণপাত করেনি। পরে বিকেল ৩টার দিকে বুলবুলের শরীর নিস্তেজ হয়ে পড়লে তার স্বজনরা কান্নাকাটি শুরু করে।

এসময় কর্তব্যরত নার্স ও চিকিৎসক শরিফুল ইসলাম তাকে ইসিজি করেন এবং তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

চিকিৎসকের অবহেলায় বুলবুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত লোকজন স্থাস্থ্য কমপ্লেক্সের ইনডোরে ভাংচুর করে নার্সদের বের করে দেয়। পরে দোষীদের শাস্তির দাবিতে বিকেল ৫টায় বাসাইল-সখীপুর সড়কে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে।

নিহতের মা রুবিয়া বেগম জানান, তার ছেলেকে হাসপাতালে ভতির্র পর থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত কোন ডাক্তার আসেনি। ডাক্তার আসলে তার ছেলে মারা যেত না বলেও তিনি দাবি করেন।

তিনি কান্না বিজরিত কণ্ঠে আরো বলেন, আমার পরিবারের একমাত্র উপার্জনক্ষম বুলবুলকে হাসপাতালের ডাক্তাররা মেরে ফেলেছে।

বাসাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেফালী খাতুন বলেন, ডাক্তার বা নার্সের অবহেলার কারণে যদি রোগীর মৃত্যু হয় তাহলে দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় বাসাইল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। রিপোটটি লেখা পর্যন্ত (রাত পৌ ৮টা) উত্তেজিত লোকজন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেফালী খাতুনসহ অন্যান্যদের অবরুদ্ধ করে রাখে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি